May 17, 2024, 4:32 am

নীলফামারীতে ১ হাজার ৩২৫ বোতল ফেনসিডিল জব্দ, গ্রেফতার ২

নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে অভিযানে ১ হাজার ৩২৫ বোতল ফেনসিডিল জব্দসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল শুক্রবার দিবাগত রাতে ডিমলা উপজেলার ডালিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ডালিয়া ক্লোজারপাড়া গ্রামের ইনতাজ আলীর ছেলে হুমায়ুন কবীর (৩৪) ও আদর্শপাড়া গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে সৈয়দ আলী (৩৫)।

আজ শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করে র‌্যাব-১৩ রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম জানান, গতকাল শুক্রবার দিবাগত রাতে ডিমলা উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের সরকারপাড়া এলাকার একটি বাঁশ ঝাড়ে বিপুল পরিমাণে ফেনসিডিল মজুদ করেছে এমন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়।

এসময় এক হাজার ৩২৫ বোতল ফেনসিডিল জব্দসহ হুমায়ুন কবীর ও সৈয়দ আলীকে গ্রেফতার করা হয়। তারা দু’জনই শীর্ষ মাদক কারবারী বলে জানান তিনি।

এবিষয়ে ডিমলা থানায় র‌্যাব বাদি হয়ে একটি মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে। উদ্ধার হওয়া ফেনসিডিলের আনুমানিক বাজার মূল্য ১৩ লাখ টাকা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মো. মেহেদী হাসানসহ নীলফামারী ক্যাম্পের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকতাগণ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD